Breaking News

অমিতাভ বচ্চনের সঙ্গে খারাপ ব্যবহার করে ঐশ্বরিয়া,রেগে গিয়ে বিগ বি নিয়েছিলেন এমন একটা পদক্ষেপ:

করোনার প্রকোপে পরে দেশবাসি খুব ভয় নিয়ে জীবন কাটাচ্ছেন। করোনা র কারণে অনেক লোকের মৃত্যু হয়েছে। সরকার lockdown ডাকতে বাধ্য হয়। কিন্ত করোনা র প্রকোপ এখন ও কমেনি। এই মহামারী সাধারণ মানুষ থেকে শুরু করে celebrity সকলের হচ্ছে। সাধারন মানুষের মতই অভিনেতা রা শুটিং এর কাজ শুরু করেছিল। কেউ কেউ বিদেশে ঘুরতে গেছেন।

এরকম অনেক কিছু আজকাল সোসিয়াল মিডিয়া তে ভাইরাল হচ্ছে। সে রকমই একটা খবর ভাইরাল হচ্ছে বিগ বি অমিতাভ বচ্চন আর তার বৌমা ঐশরযো রাই বচ্চন কে নিয়ে। ঘটনা টা ২০১৬ র একটা আওয়ার্ড অনুষ্ঠান এর। সেখানে দুজনেই উপস্থিত ছিলেন।

পুরস্কার নেওয়ার পর বিগ বি মিডিয়া তে ইন্টারভিউ দিচ্ছিলেন।আর বউমা ঐশ্বর্য রাই বচ্চন খুব একসাইটেড হয়ে খুব জোর জোর হাস ছিলেন কখন ও বিগ বি র গলা জড়িয়ে ধরে চুমু খেয়ে ওনাকে অভিবাদন জানাচ্ছিলেন। তাতে বিগ বি রেগে গিয়ে বউমা কে বকে দিয়ে বলেন নাতনী আরাধ্যা র মতন ব্যবহার করেনা।অভিনেত্রী ঐশ্বর্য অভিনয় জগৎ এ আসার আগে মডেলিং করতেন।১৯৭৩ সালে ম্যাঙ্গালুরু জন্মগ্রহণ করেছিলেন। মডেলিং ও খুব জনপ্রিয় ছিলেন।

১৯৯১ তে সুপার মডেল হন আর ১৯৯৪ তে মিস ওয়ার্ল্ড।মানিরাত্মন নির্দেশিত প্রথম সিনেমা ইরুভার (১৯৯৭) সাউথ ফিল্ম আর প্রথম হিন্দি সিনেমা” অর পেয়ার হো গায়া”গুরু সিনেমা র শুটিং করতে গিয়ে অভিষেক বচ্চন এর সাথে প্রেম হয় আর বিয়ে হয় ২০০৭ এ। তার পর বউমা হন বচ্চন পরিবারের। তারপর মা হন । এখন সুখে শান্তিতে সংসার সামলাচ্ছেন বিশ্ব সুন্দরী। আজও উনি voug ম্যাগাজিন এর মডেল। ওনার রূপ আজও মুগ্ধ করে সকলকে। ইন্ডিয়ান বিউটি র বিউটিফুল হাসি সবাইকে মনমুগ্ধ করে তোলে।

About admin

Check Also

ত্বকের ব্রণ দূর করতে হলুদের ব্যবহার

প্রাচীনকাল থেকেই রূপচর্চায় হলুদের ব্যবহার হয়ে আসছে। ত্বক উজ্জ্বল করার পাশাপাশি ত্বকের বিভিন্ন সমস্যা দূর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *